আজকের তারিখ- Fri-17-05-2024

শেখ হাসিনার নেতৃত্বে দুর্বার গতিতে এগিয়ে চলেছে বাংলাদেশ – চিলমারীতে সাখাওয়াত হোসেন শফিক

এস, এম নুআস: বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক বলেছেন, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দুর্বার গতিতে এগিয়ে চলেছে বাংলাদেশ। তিনি বুধবার সন্ধ্যায় কুড়িগ্রামের চিলমারীতে অনুষ্ঠিত এক জনসভায় উপরোক্ত কথা বলেন।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ, স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদ্যাপন উপলক্ষে জননেত্রী শেখ হাসিনা‘র পক্ষ থেকে বাবু সুজিত রায় নন্দীর তত্ত্বাবধায়নে অসহায় ও এতিম শিশুদের মাঝে উন্নতমানের খাবার ও নতুন পোশাক উপহার প্রদান এবং বিশেষ দোয়া মাহফিল ও জনসভা অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা পরিষদ চত্বরের মুক্তমঞ্চে বাংলাদেশ আওয়ামী লীগ চিলমারী উপজেলা শাখার উদ্যোগে অনুষ্ঠিত জনসভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শওকত আলী সরকার বীরবিক্রম। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও রংপুর বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক নেতা সাখাওয়াত হোসেন শফিক। বিশেষ অতিথি হিসেবে জাতীয় সংসদের হুইপ মাহবুব আরা গিনি এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য, সাবেক এমপি হোসনে আরা লুৎফা ডালিয়া, সাবেক এমপি এ্যাডভোকেট সফুরা বেগম রুমি, কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আমান উদ্দিন আহমেদ মঞ্জু, বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ উপ-কমিটির সদস্য অ্যাডভোকেট শেখ জাহাঙ্গীর আলম, রংপুর বিভাগীয় সমন্বয়ক আব্দুল্লাহ আল মাসুম, আব্দুল বারেক মাদবর স্বপন, কপিল চন্দ্র রায়, আব্দুল মতিন, লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মতিউর রহমান প্রমুখ বক্তব্য রাখেন। সভায় জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক মোঃ সাজেদুল ইসলাম রাজু শিকদার, জেলা যুব লীগের আহ্বায়ক হাজী রুহুল আমিন দুলাল, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ নুরুজ্জামান আজাদ জামান প্রমুখ উপস্থিত ছিলেন। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ রেজাউল করিম লিচুর সঞ্চালনায় অনুষ্ঠিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে সাংগঠনিক সম্পাদক মোঃ সাখাওয়াত হোসেন শফিক বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ একটি গণতান্ত্রিক এবং প্রাচীন ঐতিহ্যবাহী রাজনৈতিক দল। আওয়ামী লীগ বাংলাদেশের মানুষের ভোট ও ভাতের অধিকার নিশ্চিত করেছে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দুর্বার গতিতে এগিয়ে চলেছে বাংলাদেশ। তিনি আরো বলেন, আওয়ামী লীগ সরকারের আমলে ব্রহ্মপুত্র নদের ভাঙ্গণ রক্ষার জন্য তীর সংরক্ষণ কাজ করা হয়েছে। চিলমারী নদী বন্দর পুনঃপ্রতিষ্ঠা করা হয়েছে। চিলমারী-হরিপুর তিস্তার উপর সেতু নির্মাণের কাজ দ্রুতগতিতে এগিয়ে চলছে। আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে আবারো আওয়ামী লীগকে ক্ষমতায় নিয়ে আসার জন্য সর্বস্তরের নেতাকর্মীদের ঐক্যবদ্বভাবে কাজ করার আহ্বন জানান তিনি। জনসভায় চিলমারী উপজেলা ৬ইউনিয়নের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন। এর আগে ৩ শতাধিক এতিম শিশুর মাঝে উন্নতমানের খাবার বিতরণ ও নতুন পোষাক প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করুন:
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল আমিন সরকার
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও মাচাবান্দা নামাচর, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ঢাকা অফিসঃ শ্যাডো কমিউনিকেশন, ৮৫, নয়া পল্টন (৬ষ্ঠ তলা), ঢাকা- ১০০০।
ফোনঃ ০৫৮২৪-৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩,
ইমেইলঃ [email protected], [email protected]
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচিত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-২০২৪
Design & Developed By ( Nurbakta Ali )